ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

উপ-নির্বাচন: আ’লীগের ফরম বিক্রি বৃহস্পতিবার শুরু

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৬ ঘণ্টা, মে ১৬, ২০১৯
উপ-নির্বাচন: আ’লীগের ফরম বিক্রি বৃহস্পতিবার শুরু

ঢাকা: বগুড়া-৬ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে ফরম বিক্রি করা হবে বৃহস্পতিবার (১৬ মে) ও শুক্রবার (১৭ মে)। একইসঙ্গে পঞ্চম ধাপে অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যেও ফরম বিক্রি হবে। 

আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এ ফরম সংগ্রহ করা যাবে। বগুড়া-৬ আসন ও পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনের দলীয় মনোনয়ন ফরম শনিবার (১৮ মে) বিকেল ৫টার মধ্যে জমা দিতে হবে।

এদিকে, রোববার (১৯ মে) বিকেল ৪টায় আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভা অনুষ্ঠিত হবে। প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হবে।  

সভায় সভাপতিত্ব করবেন আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এ সভায় সংশ্লিষ্ট সবাইকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১০০৩ ঘণ্টা, মে ১৬, ২০১৯
এসকে/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad