bangla news

রাষ্ট্র চাইলে নারী নির্যাতন বন্ধ করা সম্ভব: ইনু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১৪ ২:৩৪:১৩ পিএম
মানববন্ধন, ছবি: শাকিল আহমেদ

মানববন্ধন, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: ধর্ষক ও নারী নির্যাতনকারীদের আশ্রয়-প্রশ্রয়দাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও সংসদ সদস্য হাসানুল হক ইনু। তিনি বলেছেন, রাষ্ট্র চাইলে নারী নির্যাতন বন্ধ করা সম্ভব।

মঙ্গলবার (১৪ মে) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে নারী ও শিশু নির্যাতনের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে ইনু এ কথা বলেন। 

জাসদ সভাপতি বলেন, রাষ্ট্র ইচ্ছা করলে যেকোনো সমস্যার সমাধান করা সম্ভব। আমরা ১৯৭১ সালের যুদ্ধাপরাধীদের বিচার দেখেছি। ১৯৭৫ সালে বঙ্গবন্ধুর খুনিদের বিচার দেখেছি। আগুন-সন্ত্রাস দমন দেখেছি। এসব যদি সম্ভব হয়, তাহলে নারী ও শিশু নির্যাতন দমন করা সম্ভব হবে না কেন? রাষ্ট্র চাইলে এটাও সম্ভব।

জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক নুরুল আক্তারের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন- জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার, ভাইস প্রেসিডেন্ট সফিউদ্দিন মোল্লা, সাংগঠনিক সম্পাদক নুর নবী, যুগ্ম-সাধারণ সম্পাদক হাবিবুর রহমান শওকত প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২৪ ঘণ্টা, মে ১৪, ২০১৯
এমএমআই/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-14 14:34:13