ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

আ’লীগ সরকার জনগণের জন্য আতঙ্কের: গয়েশ্বর

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪২ ঘণ্টা, মে ১৩, ২০১৯
আ’লীগ সরকার জনগণের জন্য আতঙ্কের: গয়েশ্বর বক্তব্য রাখছেন গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: বাংলানিউজ

ফণী ক্ষতিগ্রস্ত এলাকা দক্ষিণ চরদুয়ানী (পাথরঘাটা) ঘুরে: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের জন্য আতঙ্কের। এ সরকার জনবান্ধব সরকার নয়। 

সোমবার (১৩ মে) দুপুরে ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্ত এলাকা বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানীর বান্ধাঘাটা এলাকায় পথসভায় তিনি এ কথা বলেন।  

এর আগে তিনি পাথরঘাটা থেকে সড়ক পথে বলেশ্বর নদের তীরের চরদুয়ানী ইউনিয়নের দক্ষিণ চরদুয়ানী গ্রামের ঘুর্ণিঝড় ফণীর আঘাতে ঘর চাপায় নিহত দাদি-নাতির শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

জাহিদুলের বাবা ইব্রাহিমের সঙ্গে কথা বলেন তারা। এ সময় ক্ষতিগ্রস্ত পরিবারে আর্থিক সহায়তা দেন।  

বিএনপি নেতা ও সাবেক ইউপি সদস্য আলমগীর হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির উপদেষ্টা আবদুল আউয়াল মিন্টু, সহ-সভাপতি সেলিমা রহমান, যুগ্ম-মহাসচিব মজিবুর রহমান সরোয়ার, বরিশাল বিভাগের সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন ও বরগুনা জেলা বিএনপির সভাপতি নজরুল ইসলাম মোল্লা।

বাংলাদেশ সময়: ১৬৩৯ ঘণ্টা, মে ১৩, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।