ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

সম্মেলন ঘিরে আ’লীগের কেন্দ্রীয় টিমের সাংগঠনিক সফর শুরু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৯ ঘণ্টা, মে ১১, ২০১৯
সম্মেলন ঘিরে আ’লীগের কেন্দ্রীয় টিমের সাংগঠনিক সফর শুরু আওয়ামী লীগের লোগো

ঢাকা: আওয়ামী লীগের জাতীয় সম্মেলনকে সামনে রেখে কেন্দ্রীয় যে আটটি সাংগঠনিক টিম গঠন করা হয়েছে, সেসব টিমের জেলা সফর কর্মসূচি শুরু হয়েছে।

শনিবার (১১ মে) থেকে খুলনা বিভাগের জেলাগুলোতে এই সাংগঠনিক সফর শুরু হয়। এরপর অন্যান্য বিভাগেও দ্রুতই এই সফর কর্মসূচি শুরু হবে।

শনিবার খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা চুয়াডাঙ্গায় সাংগঠনিক সফর এবং জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় অংশগ্রহণ করেন।

রোববার ও সোমবার (১২ ও ১৩ মে) যশোর এবং নড়াইল জেলা আওয়ামী লীগ, ১৪ মে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগ, ১৮ মে খুলনা মহানগর আওয়ামী লীগ, ১৯ মে খুলনা জেলা আওয়ামী লীগ, ২০ মে বাগেরহাট জেলা আওয়ামী লীগ এবং ২১ মে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। এসব সভায় খুলনা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক টিমের নেতারা অংশগ্রহণ করবেন।

এই সাংগঠনিক টিমের সদস্যরা হলেন- আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য পিযূষ কান্তি ভট্টাচার্য, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল  আলম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন, শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মন্নুজান সুফিয়ান, এসএম কামাল হোসেন, অ্যাডভোকেট আমিরুল ইসলাম মিলন ও পারভীন জামান কল্পনা।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, মে ১১, ২০১৯
এসকে/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।