ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

গাজীপুরে ২ ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১১ ৪:৫১:১২ এএম
ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নাহিদ

ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নাহিদ

গাজীপুর: গাজীপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান নাহিদ (৩৫) ও  রয়েলকে (৩০) কুপিয়ে গুরুত্বর জখম করেছে সন্ত্রাসীরা।

না‌হিদ কাজী আজিম উদ্দিন কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও মহানগর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি। 

শুক্রবার (১০ মে) রাত ১০টার দিকে শহরের মুক্ত মঞ্চের কাছে এ ঘটনা ঘটে।

পু‌লিশ ও স্থানীয়রা জানায়, শহরের মুক্ত মঞ্চের কাছে একদল সন্ত্রাসী না‌হিদ‌কে এলোপাতাড়ি কুপিয়ে গুরুত্বর জখম করে পালিয়ে যায়। পরে গুরুত্বর আহতাবস্থায় তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে হস্তান্তর করা হয়। এ সময় সন্ত্রাসীদের হামলায় নাহিদের সহযোগী ছাত্রলীগ নেতা রয়েলও আহত হয়েছেন। তাকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনার পর শহরে থমথমে অবস্থা বিরাজ করছে।

মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ বলেন, গাজীপুর শহরের সাহা পাড়া এলাকায় ডিস লাইনের ব্যবসাকে কেন্দ্র করে প্রতিপক্ষের লোকজন নাহিদকে কুপিয়েছে বলে শুনেছি।

গাজীপুর মহানগর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমীর চন্দ্র সূত্রধর বাংলানিউজকে জানান, কি কারণে ছাত্রলীগ নেতা নাহিদকে কারা কুপিয়ে আহত করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৪৪৩ ঘণ্টা, মে ১১, ২০১৯
আরএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-11 04:51:12