ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

দুর্নীতি-অপরাজনীতির কারণেই জনগণ থেকে বিএনপি বিচ্ছিন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৭ ৪:৪৯:৪৮ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহবুব-উল-আলম হানিফ। ছবি: বাংলানিউজ

সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন মাহবুব-উল-আলম হানিফ। ছবি: বাংলানিউজ

নোয়াখালী: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেছেন, বিএনপি দেউলিয়া হয়ে যাচ্ছে। দুর্নীতি ও অপরাজনীতির কারণেই তারা জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে। 

মঙ্গলবার (৭ মে) দুপুরে নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ঘূর্ণিঝড় ‘ফণী’র ছোবলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন ও ক্ষতিগ্রস্ত ৩শ’ পরিবারের মধ্যে শুকনো খাবারসহ ত্রাণ সামগ্রী বিতরণ শেষে উপস্থিত সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, প্রাকৃতিক দুর্যোগের ওপর মানুষের কোনো নিয়ন্ত্রণ নেই। তবে এতে মনোবল হারাবেন না, ধৈর্য্য হারাবেন না। বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা লন্ডনে চিকিৎসারত অবস্থায় আমাদের নির্দেশনা দিয়েছেন। তিনি বলেছেন, ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে পুনর্বাসন করা হবে। পুনর্বাসন না হওয়া পর্যন্ত ত্রাণ সরবরাহ অব্যাহত থাকবে। 

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত নন্দী, হারুনুর রশিদ, সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলীসহ দলের কেন্দ্রীয় নেতা-কর্মীরা।

এর আগে, সকালে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতারা নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে পৌঁছালে তাদের বরণ করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী। 

এসময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আ র ম সেলিম, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র শহিদ উল্যাহ খান সোহেলসহ স্থানীয় নেতারা। 

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ০৭, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-07 16:49:48