ঢাকা, রবিবার, ২ আষাঢ় ১৪২৬, ১৬ জুন ২০১৯
bangla news

‘এক ব্যক্তির শাসন থেকে জাতিকে মুক্ত করতে হবে’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-০৭ ৪:৪৫:২৫ পিএম
ড. কামাল হোসেন

ড. কামাল হোসেন

ঢাকা: জাতিকে এক ব্যক্তির শাসন থেকে মুক্ত করতে হবে জানিয়ে গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন বলেছেন, স্বৈরতান্ত্রিক ব্যবস্থায় বাক-ব্যক্তি স্বাধনীনতা ও আইনের শাসন থাকে না। দুর্নীতি-দলীয়করণ-লুটপাট অগ্রগতিকে বাধাগ্রস্ত করে, অর্থনীতিসহ সকল রাষ্ট্রীয় প্রতিষ্ঠানকে গ্রাস করে, সমাজ-সভ্যতাকে ধ্বংস করে।

মঙ্গলবার (০৭ মে) দুপুরে গণফোরামের কেন্দ্রীয় কার্যালয়ে দলের পুনর্গঠিত স্থায়ী পরিষদের সভায় এসব কথা বলেন তিনি।

ড. কামাল বলেন, সুস্থ রাজনীতি বাদ দিয়ে দেশে সুশাসন প্রতিষ্ঠা করা অসম্ভব।  জনগণই দেশের মালিক, তাই জনগণকে ঐক্যবদ্ধ করেই সুস্থ রাজনীতি প্রতিষ্ঠা করতে হবে।

তিনি বলেন, গণফোরাম নেতা-কর্মীদের জনগণের সমস্যাসহ নানাবিধ সমস্যা চিহ্নিত করে তৃণমূল সংগঠন গড়ে তুলে জনগণকে ঐক্যবদ্ধ করে স্বৈরতন্ত্রবিরোধী জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।

সভায় আরো বক্তব্য রাখেন দলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া, নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সভাপতি পরিষদের সদস্য মোকাব্বির খান এমপি, শফিক উল্লাহ, আব্দুল বাতেন খান, অ্যাডভোকেট হিরণ কুমার দাস মিঠু, সাংগঠনিক সম্পাদক লতিফুল বারী হামিম, দলীয় নেতা অ্যাডভোকেট আনসার খান, খান সিদ্দিকুর রহমান, আব্দুর রহমান জাহাঙ্গীর, রবিউল ইসলাম তরফদার রবিন, হারুনুর রশীদ তালুকদার প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৪২ ঘণ্টা, মে ০৭, ২০১৯
এমএইচ/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-07 16:45:25