ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভালো রাজনীতি করার নজির নেই বিএনপির: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৭ ঘণ্টা, মে ৬, ২০১৯
ভালো রাজনীতি করার নজির নেই বিএনপির: হানিফ

কুষ্টিয়া: আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সরকার মাদকের বিষয়ে জিরো টলারেন্স নীতি অবলম্বন করেছে।

সোমবার (০৬ মে) দুপুর ১টায় কুষ্টিয়া স্টেডিয়ামে আয়োজিত মাদকবিরোধী সমাবেশে তিনি এ কথা বলেন। কুষ্টিয়া জেলা পুলিশ প্রশাসন এ সমাবেশের আয়োজন করে।

হানিফ বলেন, আজকে কুষ্টিয়ার ২১৮ জন মাদক ব্যবসায়ী এখানে আত্মসমর্পণ করে স্বাভাবিক জীবনে ফেরার অঙ্গীকার করেছেন। তাদের অবস্থা বুঝে পুনর্বাসনের পরিকল্পনা নেবে সরকার।  

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাই হয়েছে একটা ভুল রাজনীতির মধ্য দিয়ে। কোনো কালে সুষ্ঠু বা ভালো রাজনীতি করার নজির নেই বিএনপির।  

কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভির আরাফাতের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথি ছিলেন- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।  

এছাড়াও আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেনসহ সংশ্লিষ্ট প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, মে ০৬, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।