ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

দেশে আবারও বড় ধরনের চক্রান্ত হচ্ছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০১৯
দেশে আবারও বড় ধরনের চক্রান্ত হচ্ছে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলছেন, দেশে আবারও বড় ধরনের চক্রান্ত হচ্ছে। পরাজিত শক্তি আবারও কিছু ঘটানোর পায়তারা করছে।

শনিবার (২৭ এপ্রিল) বিকেলে ক্লাব প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মদিবস ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, গত তিনদিন আগে আমি ডিসি ও এসপি সাহেবসহ প্রশাসনের কর্মকর্তাদের কাছে বার্তা পাঠিয়ে ছিলাম চক্রান্ত হচ্ছে।

আমার বার্তা পাঠানোর তিনদিন পর প্রধানমন্ত্রী সংসদে বক্তব্য রেখেছেন। প্রশাসনও এখন খুব অ্যালার্ট।  

তিনি আরও বলেন, বার বার স্বাধীনতা পক্ষের শক্তির ওপর আঘাত আনা হচ্ছে। আমাদের প্রধানমন্ত্রী মাত্র ৩১ বছরে দেশের হাল ধরেছিলেন। এখন তার নেতৃত্বে দেশ যখন এগিয়ে যাচ্ছে তখনই সেটাকে বাধাগ্রস্ত করতে চেষ্টা করা হচ্ছে। সে কারণেই এবার চক্রান্ত হচ্ছে।

পুরস্কার বিতরণীতে রাইফেল ক্লাবের সভাপতি ও নারায়ণগঞ্জ জেলা প্রশাসক রাব্বী মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁও) আসনের এমপি লিয়াকত হোসেন খোকা, পুলিশ সুপার হারুন অর রশিদ, রাইফেল ক্লাবের সেক্রেটারি খালেদ হায়দার খান কাজল।

বাংলাদেশ সময়: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।