ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৬ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না আলোচনাসভায় বক্তব্য রাখছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক/ছবি: বাংলানিউজ

ঢাকা: ভুল রাজনীতির কারণে কিছুদিনের মধ্যে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক। 

শুক্রবার (২৬ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে অনুষ্ঠিত একটি আলোচনাসভায় তিনি একথা বলেন।  

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিএনপির জন্ম গণতান্ত্রিক উপায়ে হয়নি।

সামরিকতন্ত্রের কোলে তাদের জন্ম। যেভাবে বিএনপির জন্ম হয়েছে, ঠিক একই উপায়ে বিএনপি হারিয়ে যাবে। কিছুদিনেই বাটি চালান দিয়েও বিএনপিকে খুঁজে পাওয়া যাবে না। ভুল রাজনীতির খেসারত তাদের (বিএনপি) দিতেই হবে।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আরও বলেন, বিএনপির একজন সংসদ সদস্য শপথগ্রহণ করেছেন। তাকে আমি ধন্যবাদ জানাই। জনগণ তাদের ভোট দিয়েছে সংসদে গিয়ে কথা বলার জন্য। বিএনপির উচিত সংসদে এসে কথা বলা।  

তিনি বলেন, জাতির পিতার রক্তের ও আদর্শের উত্তরসূরি, তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছি, এগিয়ে নিয়ে যাবো। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ কায়েম হবেই।        

মুজিননগর সরকার দিবস উপলক্ষে 'চলমান সুস্থ ধারার রাজনীতি ও শুদ্ধি অভিযান এবং করণীয়' শীর্ষক আলোচনাসভার আয়োজন করে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ।         

বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হক সবুজ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিনসহ অনেকে।  

আলোচনাসভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জহির উদ্দিন মবু। পরিচালনা করেন যৌথভাবে তাহেরা খাতুন ও আশফাকুর রহমান।  

বাংলাদেশের সময়: ১৪৩০ ঘণ্টা, এপ্রিল ২৬, ২০১৯
আরকেআর/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।