ঢাকা, শুক্রবার, ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১, ২১ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

এই সরকার দেশের সর্বনাশ করছে: নওগাঁয় সাবেক ডেপুটি স্পিকার আখতার

কিউ,এম,সাঈদ টিটো, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৮ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০

নওগাঁ: জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব আখতার হামিদ সিদ্দিকী বলেছেন, এই সরকার দেশের সর্বনাশ করছে। সরকার একের পর এক দেশের স্বার্থ বিরোধী চুক্তি করছে গোপনে।

ভারতের সঙ্গে ১ কোটি ডলারের ঋণ চুক্তির উল্লেখ করে তিনি বলেন, এই ঋণের ৯৯ ভাগ টাকায় ভারতীয় মালামাল আনতে হবে। আমাদের টাকা খরচ করে ভারতকে ট্রানজিট দেওয়ার ব্যবস্থা করে দেওয়া হচ্ছে। আমাদের অর্থ সচিবও জানেন না কি শর্তে এ ঋণ নেওয়া হচ্ছে। এ ঋণের বোঝা আমাদের সন্তানদের টানতে হবে।

বুধবার সন্ধ্যায় তিনি বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে মহাদেবপুর থানা বিএনপি’র উদ্যোগে তাঁর মহাদেবপুরস্থ বাসভবনের ছাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

বিএনপি’ নেতা আবুল কালাম আজাদের সভাপতিত্বে এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- থানা বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস ছাত্তার নাননু, যুগ্ম সম্পাদক শহীদুল ইসলাম সাগর, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান সাজ্জাদ হোসেন প্রমুখ।

সাবেক এ ডেপুটি স্পিকার আরও বলেন, শেখ হাসিনা ১৯৯৬ সালে হজ করে মাথায় হেজাব আর হাতে তছবি নিয়ে ক্ষমতায় এসেছিলেন। এখন তিনিই ইসলামী দলগুলোর উপর নিপীড়ন চালাচ্ছেন। বেগম খালেদা জিয়া সম্পর্কে প্রধানমন্ত্রী যে ভাষায় সমালোচনা করেছেন, তা রাজনৈতিক শিষ্টাচারের ভাষা নয়।

বাংলাদেশ সময়: ২০০৫ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa