ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

মুক্তাগাছায় শিক্ষিকাকে লাঞ্ছিত করায় ছাত্রলীগ নেতার দণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৩ ৫:৪১:১৭ পিএম
লাঞ্ছিত করায় ছাত্রলীগ নেতা মমিনুলের কারাদণ্ড। ছবি: বাংলানিউজ

লাঞ্ছিত করায় ছাত্রলীগ নেতা মমিনুলের কারাদণ্ড। ছবি: বাংলানিউজ

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছায় এক স্কুল শিক্ষিকাকে ইভটিজিং ও লাঞ্ছিত করার অভিযোগে মমিনুল ইসলাম নামে এক ছাত্রলীগ নেতাকে ১০ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। 

মঙ্গলবার (২৩ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মুক্তাগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুবর্ণা সরকার এ দণ্ড দেন। 

দণ্ডপ্রাপ্ত মমিনুল মুক্তাগাছা শহীদ স্মৃতি সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। 

সূত্র জানায়, উপজেলা সদরের এন এন পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা গত বুধবার তার সন্তানকে স্কুলে দিয়ে বাসায় ফিরছিলেন। স্থানীয় কালীবাড়ি পুকুরপাড় এলাকায় এলে ছাত্রলীগ নেতা মমিনুল পেছন থেকে তার শরীরে ইচ্ছাকৃতভাবে মোটরসাইকেল দিয়ে ধাক্কা দেন। এর প্রতিবাদ করায় ওই ছাত্রলীগ নেতা তাকে আধা ঘণ্টা রাস্তায় দাঁড় করিয়ে রেখে অশ্লীল ভাষায় গালাগাল ও লাঞ্ছিত করেন। এ ঘটনায় ওই শিক্ষিকা থানায় অভিযোগ দায়ের করেন। 

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহমুদ জানান, শিক্ষিকাকে লাঞ্ছিত করার অভিযোগে ছাত্রলীগ নেতা মমিনুলকে সোমবার (২২ এপ্রিল) অভিযান চালিয়ে স্থানীয় বড়হিস্যা বাজারের কালীমন্দিরের সামনে থেকে গ্রেফতার করে পুলিশ। 

পরে মঙ্গলবার দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে হাজার করা হয়। এসময় তিনি দোষ স্বীকার করায় বিচারক তাকে ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন। তার বিরুদ্ধে মারামারিসহ একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে বলে জানান ওসি আলী মাহমুদ।

বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
এমএএএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   ময়মনসিংহ ভ্রাম্যমাণ আদালত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-23 17:41:17