ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

বঙ্গবন্ধুর জীবনাদর্শ বিশ্ববাসীর কাছে তুলে ধরতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২৩ ২:২৮:২৯ পিএম
বক্তব্য রাখছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

বক্তব্য রাখছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

চাঁদপুর: আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, ২০২০ সালে ১৭ মার্চ থেকে ২০২১ সালে ১৭ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ ঘোষণা করা হয়েছে। আর এসময়ে আমরা যে যে অবস্থানে দায়িত্ব পালন করছি, তাদের জন্য এটি একটি সৌভাগ্য। আমাদেরকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনাদর্শ বিশ্ববাসীর কাছে তুলে ধরতে হবে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বেলা ১১টার দিকে চাঁদপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে নোয়াখালী, লক্ষ্মীপুর ও চাঁদপুর জেলার নব-নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রী এসব কথা বলেন।

দীপু মনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শের প্রতি আমরা অবিচল থাকবো। বাংলাদেশের প্রতি যদি আমাদের আনুগত্য থাকে তাহেল সেই আদর্শের প্রতি বিশ্বাস থাকতে হবে। কারণ আমি বিশ্বাস করি বঙ্গবন্ধু এবং বাংলাদেশ এক ও অবিচ্ছেদ্য। যারা জনপ্রতিনিধি তাদের সব সময় প্রশাসন এবং দলের সঙ্গে সমন্বয় থাকতে হবে। প্রশাসন ও দলের সঙ্গে দূরত্ব থাকলে আমরা জনগণের সেবা যথাযথভাবে দিতে পারব না।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নান চেয়ারম্যান, ভাইস-চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্য পাঠ করান।

এসময় আরও উপস্থিত ছিলেন- চাঁদপুরের জেলা প্রশাসক (ডিসি) মাজেদুর রহমান খান, পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির, জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কানিজ ফাতেমা।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, এপ্রিল ২৩, ২০১৯
জিপি/

ক্লিক করুন, আরো পড়ুন :   চাঁদপুর শিক্ষামন্ত্রী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14