ঢাকা, সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৭ মে ২০১৯
bangla news

বিএনপি নির্বাচনেও ব্যর্থ, দল হিসেবেও ব্যর্থ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ৩:১৪:৫৭ পিএম
বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ। ছবি: বাংলানিউজ

ভোলা: বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নির্বাচনেও ব্যর্থ, দল হিসেবেও ব্যর্থ। 

তিনি বলেন, পরিবারের সদস্য ছাড়া খালেদা জিয়া ও তার ছেলে কাউকে বিশ্বাস করে না। দলের অনেক সিনিয়র নেতা থাকা সত্বেও দায়িত্ব দেয়া হয়েছে খালেদা জিয়ার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ছেলে তারেক রহমানকে। যে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাজাপ্রাপ্ত আসামি সে দল কিভাবে চলবে। 

তোফায়েল আহমেদ আরো বলেন, বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে চায় কিন্তু তারা তা পারেনি। কারণ মার্কিন যুক্তরাষ্ট্র, ভারত, চীন, রাশিয়াসহ পৃথিবীর সমস্ত দলের সরকার প্রধানরা এ নির্বাচনে বিজয়ী হবার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দিত করেছেন।    

রোববার (২১ এপ্রিল) শহরের গাজিপুর রোডস্থ নিজ বাসভবনে শ্রমিক লীগের এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, খালেদা জিয়ার প্যারলে মুক্তির জন্য পরিবারের পক্ষ থেকে প্যারলে মুক্তি চাইতে হয়। কিন্তু তাদের দল তা চাইনি। আইনত তিনি সাজাপ্রাপ্ত হয়েছেন। 
   
সুতরাং বিএনপি দিনে দিনে বিলীন হতে চলেছে। মাওলানা ভাসানীর ন্যাপের মতো একদিন অস্তিত হীন হয়ে পড়বে।

সভায় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, ভোলা সদর উপজেলার চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক জহিরুল ইসলাম নকীব, এনামুল হক আরজু, জেলা পরিষদ এর প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, শ্রমিক লীগের সম্পাদক শাহ আলম, ভোলা সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল ইসলাম প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৫১২ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ভোলা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 15:14:57