ঢাকা, শনিবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

খালেদার মুক্তি মানেই ১৬ কোটি মানুষের মুক্তি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-২১ ১:৫১:০২ পিএম
ব্ক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: ডিএইচ বাদল

ব্ক্তব্য রাখছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। ছবি: ডিএইচ বাদল

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, বাংলাদেশের মানুষ পারে না এমন কোনো নজির নেই। তাই আন্দোলনের মাধ্যমেই এ সরকারকে হটানো সম্ভব, গণতন্ত্র পুনরুদ্ধার সম্ভব। খালেদা জিয়ার মুক্তি মানেই ১৬ কোটি মানুষের মুক্তি। 

রোববার (২১ এপ্রিল) দুপুর সোয়া ১২টার দিকে জাতীয় প্রেসক্লাবের সামনে দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী মৎস্যজীবীদল আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

গয়েশ্বর বলেন, গ্রেফতারের ভয়ে আন্দোলন করবো না, এ সিদ্ধান্ত ভুল। আন্দোলনের মাধ্যমে প্রতিরোধ হবেই। 

তিনি বলেন, দেশে নীরব অভাব চলছে। সবকিছুর দাম লাগামহীনভাবে বাড়ছে। জনগণ অতি কষ্টে আছেন। 

পাকিস্তানের সামরিক জান্তার চেয়ে বর্তমান সরকার ভয়াবহ উল্লেখ করে গয়েশ্বর বলেন, এ সরকার অগণতান্ত্রিক ও অবৈধ। আমরা এখনো দেশকে পুরোপুরি স্বাধীন করতে পারিনি। তা না হলে এখানে মানববন্ধনে দাঁড়াতে হতো না। গত ৩০ ডিসেম্বর ৩০০ আসনে কেউ জয়লাভ করেনি, পরাজিতও হয়নি। কারণ জনগণ ভোট না দিলে জয় পরাজয় নির্ধারিত হয় কিভাবে। এটা ছিলো একটা প্রহসনের নির্বাচন। 

মৎস্যজীবীদলের আহ্বায়ক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম মাহতাবের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্দুর রহিমের পরিচালনায় মানববন্ধনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু ও আব্দুল আউয়াল মিন্টু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, এপ্রিল ২১, ২০১৯
টিএম/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি খালেদা জিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-21 13:51:02