ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

সংসদে না গেলে আরেক দফা ভুল করবে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৮:৩১:১৬ পিএম
বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: বিএনপিকে উদ্দেশে করে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, নির্বাচন থেকে পালিয়ে গিয়ে তারা এক ভুল করেছে, আর সংসদে যোগ না দিলে আরেক দফা ভুল করবে। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে মুজিবনগর দিবস উপলক্ষে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটি ইউনিয়নের পিপুলবাড়িয়া বাজার স্বাধীনতা মঞ্চে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

মোহাম্মদ নাসিম বলেন, আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যারা আন্দোলনের মাঠ থেকে পালিয়ে যায়, তাদের দিয়ে খালেদার মুক্তির আন্দোলন হবে না। 

নাসিম আরও বলেন, বিএনপি এবং তার দোসররা মুজিবনগর দিবস পালন করে না, কিন্তু ওরা পালন করে খালেদা জিয়ার ভুয়া জন্মদিন। অথচ এ মুজিবনগর থেকে মুক্তিযুদ্ধের পরিকল্পনা করা হয়। বঙ্গবন্ধুর অবর্তমানে সৈয়দ নজরুল ইসলামকে অস্থায়ী রাষ্ট্রপতি ঘোষণা করে শহীদ এম মনসুর আলীসহ জাতীয় চার নেতার নেতৃত্বে মুক্তিযুদ্ধ পরিচালিত হয়। 

বাগবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলী হোসেন মল্লিকের সভাপতিত্বে সমাবেশে আরও বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু ইউসুফ সূর্য, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক শামসুজ্জামান আলো, আব্দুল বারী তালুকদার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম, মোহাম্মদ আলী জিন্নাহ, মঞ্জুর মোরর্শেদ সজল প্রমুখ।

সমাবেশ শেষে মোহাম্মদ নাসিম সিরাজগঞ্জ শহরের সয়াধানগড়ায় সদ্য প্রয়াত আওয়ামী লীগ নেতা ফুয়াদ হোসেনের বাসায় যান এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

বাংলাদেশ সময়: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   সংসদ সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-18 20:31:16