bangla news

ইলিয়াস আলীর সন্ধান চেয়ে সিলেট বিএনপির স্মারকলিপি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১৮ ৭:০৬:০৬ পিএম
সিলেট বিএনপির স্মারকলিপি

সিলেট বিএনপির স্মারকলিপি

সিলেট: বিএনপি নেতা ইলিয়াস আলীর সন্ধান চেয়ে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছে সিলেট জেলা বিএনপি। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সন্দ্বীপ কুমার সিংহের হাতে স্মারকলিপি দেন বিএনপির নেতারা।

নিখোঁজ  ইলিয়াস আলীর সন্ধান চেয়ে তিনদিনের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপিতে ইলিয়াস আলী ছাড়াও ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও ইলিয়াস আলীর গাড়ি চালক আনসার আলীসহ নিখোঁজ সব নেতাকর্মীদের ফিরে পেতে সরকারের প্রতি জোর দাবি জানানো হয়।

স্মারকলিপিতে বলা হয়, ২০১২ সালের ১৭ এপ্রিল বিএনপির তৎকালীন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাবেক সংসদ সদস্য এম ইলিয়াস আলী ও তার গাড়ি চালক আনসার আলীকে রাজধানী ঢাকার বনানী থেকে গুম করা হয়। একই কায়দায় ওই বছরের ৩ এপ্রিল সিলেট জেলা ছাত্রদলের তৎকালীন সহসাধারণ সম্পাদক ইফতেখার আহমদ দিনার ও ছাত্রদল নেতা জুনেদ আহমদকে ঢাকার বনানী থেকে গুম করা হয়।

স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কাহির চৌধুরী ও সাধারণ সম্পাদক আলী আহমদ, সহসভাপতি কামরুল হুদা জায়গীরদার, এ কে এম তারেক কালাম, জেলা উপদেষ্টা অ্যাডভোকেট এটিএম ফয়েজ, অ্যাডভোকেট কামাল মিয়া, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতিকুর রহমান সাবু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
এনইউ/এমজেএফ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-18 19:06:06