ঢাকা, শনিবার, ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১, ০৮ রবিউল আউয়াল ১৪৪৩

রাজনীতি

অতীতের সব হত্যাকাণ্ডের বিচার হবে : গোপালগঞ্জে বাণিজ্যমন্ত্রী

মাহবুব হোসেন সারমাত, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২১ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০১০
অতীতের সব হত্যাকাণ্ডের বিচার হবে : গোপালগঞ্জে বাণিজ্যমন্ত্রী

গোপালগঞ্জ: বাণিজ্য মন্ত্রী লেঃ কর্নেল (অবঃ)মুহাম্মদ ফারুক খান বলেছেন, অতীতের সব হত্যাকাণ্ডের বিচার করা হবে। এসব হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতরা পালিয়ে থেকে নিজেদের রক্ষা করতে পারবে না।

আইনের শাসন প্রতিষ্ঠায় বিচার কাজ সম্পন্ন করা হরে।

আজ বুধবার সারাদিন জেলার বিভিন্ন স্থানে মন্ত্রী তার পারিবারিক তহবিল থেকে দুঃস্থদের মাঝে যাকাত প্রদান অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেছেন, অচিরেই সারা দেশের বিদ্যুৎ সমস্যার সমাধান হবে। বৃহত্তর ফরিদপুরের উন্নয়নে ১ হাজার কোটি টাকা বরাদ্ধ দেওয়া হয়েছে। পদ্মা সেতু নির্মাণের পরে ঢাকা থেকে  মংলা বন্দর পর্যন্ত রেল লাইন স্থাপন করা হবে। তখন এ এলাকার অর্থনৈতিক অবস্থা পাল্টে যাবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নির্বাচিত করার জন্যও তিনি নেতাকর্মীদের নির্দেশ দেন।

যাকাত বিতরণের ১ম দিনে বাণিজ্যমন্ত্রী কাশিয়ানি ও মুকসুদপুর উপজেলার প্রায় ১৫শ দু:স্থদের মধ্যে শাড়ি, লু্ঙ্গি, পাঞ্জাবি, সয়াবিন তেল বিতরণ করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান রবিউল আলম শিকদার, আওয়ামী লীগ নেতা অ্যাড. আতিকুর রহমান মিয়া, শাহ আকরাম হোসেন জাফর, হাফিজুর রহমান লেবু , শফিকুজ্জামান সবুজসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৯১০ঘণ্টা, সেপ্টেম্বর ০১, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa