ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

‘সার-বীজ নিয়ে কেলেঙ্কারি হয়েছে বিএনপির আমলে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১২ ৫:০২:০৯ পিএম
বিনামূল্যে সার-বীজ বিতরণ অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী

বিনামূল্যে সার-বীজ বিতরণ অনুষ্ঠানে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী

হবিগঞ্জ:, ‘একসময় খাদ্যের চাহিদা মেটাতে আমাদের অন্যান্য দেশে হাত পাততে হতো। কিন্তু বর্তমান সরকারের কারণে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। মাছ উৎপাদনে আমরা বিশ্বে তৃতীয়। সবজি উৎপাদনেও দেখা দিয়েছে ব্যাপক সম্ভাবনা। আওয়ামী লীগ সরকারের সদিচ্ছা ও আন্তরিকতার কারণে সবকিছু সম্ভব হয়েছে।'

শুক্রবার (১২ এপ্রিল) মাধবপুরে প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মাহবুব আলী এসব কথা বলেন।
 
ক্ষুদ্র এবং প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে সার-বীজ বিতরণের আয়োজন করে মাধবপুর উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদফতর। 

বিএনপি সরকারের আমলে দেশে সার-বীজ নিয়ে কেলেঙ্কারি হয়েছে উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার সার-বীজসহ সব সুবিধা প্রান্তিক কৃষকদের দোরগোড়ায় পৌঁছে দিচ্ছে। যা সম্ভব হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সদিচ্ছার কারণে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মল্লিকা দের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- হবিগঞ্জ কৃষি সম্প্রসারণের অতিরিক্ত উপ-পরিচালক মোস্তফা ইকবাল আজাদ, মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা সুকোমল রায়, ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, এপ্রিল ১২, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ হবিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-12 17:02:09