ঢাকা, সোমবার, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ সেপ্টেম্বর ২০১৯
bangla news

কুষ্টিয়ায় কারাবন্দি বিএনপির জেলা যুগ্ম-সম্পাদকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১১ ৮:৪৬:৪৭ পিএম
২৬ মার্চ হয় জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ শামীম আরজু

২৬ মার্চ হয় জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ শামীম আরজু

কুষ্টিয়া: কুষ্টিয়ায় কারাগারে বন্দি থাকা জেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক এম এ শামীম আরজু ব্রেন স্ট্রোকে মারা গেছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বিকেলে তিনি কারাগারে অসুস্থ হয়ে পড়লে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু সেখানে তার মৃত্যু হয়।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) তাপস কুমার সরকার বাংলানিউজকে বলেন, বিকেল ৪টার দিকে শামীম আরজুকে জেলা কারাগার থেকে অসুস্থ অবস্থায় এ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। ১০ মিনিট পর তার মৃত্যু হয়। ব্রেন স্ট্রোকে তার মৃত্যু হয়েছে।

কুষ্টিয়ার জেল সুপার জাকের হোসেন বাংলানিউজকে বলেন, কারাগারে হঠাৎ করে অচেতন হয়ে পড়েন শামীম আরজু। এসময় তাকে দ্রুত চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

২৬ মার্চ স্বাধীনতা দিবস উপলক্ষে কুষ্টিয়া জেলা বিএনপির আয়োজনে কালেক্টরেট চত্বরে শহীদদের শ্রদ্ধাঞ্জলি জানিয়ে ফেরার পথে আটক হন এম এ শামীম আরজুসহ দলের ১০ নেতা-কর্মী। পরের দিন নাশকতা মামলায় তাদের কারাগারে পাঠানো হয়। সেই মামলায় কারাগারে বন্দি ছিলেন শামীম আরজু।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি বিএনপি কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-04-11 20:46:47