bangla news

নুসরাতের মৃত্যু: আসামির পক্ষ নেওয়ায় আ’লীগ নেতা বহিষ্কার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-১১ ১:৪৩:৩৩ পিএম
কাজী বুলবুল আহম্মদ সোহাগ

কাজী বুলবুল আহম্মদ সোহাগ

ফেনী: ফেনীতে আগুনে পুড়িয়ে মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা চেষ্টার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামিপক্ষে মামলা পরিচালনা করায় কাজী বুলবুল আহম্মদ সোহাগ নামে এক আইনজীবীকে বহিষ্কার করেছে আওয়ামী লীগ। 

বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জেলা সদরের কাজীরবাগ ইউনিয়নের চেয়ারম্যান। পাশাপাশি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছিলেন তিনি। 

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা দলের সভাপতি আবদুর রহমান বি.কম দল থেকে তার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, ন্যক্কারজনক এ মামলায় আসামিদের পক্ষ নেওয়ায় জেলা সদরের কাজীরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কাজী বুলবুল আহম্মদ সোহাগকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

এর আগে বুধবার (১০ এপ্রিল) ফেনী জজকোর্টে মামলার প্রধান আসামি ওই মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ উদ দৌলাসহ অন্য আসামিদের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত কর্মকর্তা কামাল হোসেন।

বিচারক সাতদিনের স্থলে পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন। এসময় অ্যাডভোকেট বুলবুল আহমেদ সোহাগ রিমান্ডের বিপক্ষে আপিল করবেন বলে ঘোষণা দেন ও আসামির পক্ষের মামলা পরিচালনা করেন। 

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ১১, ২০১৯
এসএইচডি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ হত্যা মামলা ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-11 13:43:33