ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিএনপি

খালেদার প্যারোলে মুক্তির মতো পরিস্থিতি তৈরি হয়নি: হানিফ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
খালেদার প্যারোলে মুক্তির মতো পরিস্থিতি তৈরি হয়নি: হানিফ মাহবুব-উল আলম হানিফ (ফাইল ফটো)

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলো মুক্তির মতো কোনো পরিস্থিতি তৈরি হয়নি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ।

তিনি বলেছেন, খালেদা জিয়ার প্যারোলে মুক্তি রাজনৈতিক কোনো বিষয় নয়, এটা তো আইনি বিষয়। তবে তার প্যারোলে মক্তির মতো পরিস্থিতি তৈরি হয়নি।

রোববার (৭ এপ্রিল) দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন হানিফ।

মাহবুব-উল আলম হানিফ বলেন, সাধারণত দণ্ডপ্রাপ্ত কারও আত্মীয়-স্বজন মারা গেলে তাকে শেষ দেখার জন্য, শেষকৃত্যের জন্য ও অসুস্থ হলে প্যারোলে মুক্তির বিষয়টি আসে। তবে আমার জানা মতে, তার তেমন কোনো পরিস্থতি তৈরি হয়নি।

সম্প্রতি খালেদা জিয়ার প্যারোলো মুক্তি ও বিদেশে চিকিৎসা নিয়ে নানা মুখি আলোচনা রয়েছে। প্যারোলে মুক্তি নিয়ে তিনি উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে পারেন এমন আলোচনাও রয়েছে।  

গত ১ এপ্রিল চিকিৎসার জন্য খালেদা জিয়াকে পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হয়। বর্তমানে সেখানে তার চিকিৎসা চলছে।

** প্যারোলে মুক্তির বিষয়টি ‘রাজনৈতিক’

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
এসকে/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad