ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

‌‌‘ঐক্যফ্রন্টের ৭ দফার প্রথম দফা খালেদা জিয়ার মুক্তি’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৫ ঘণ্টা, এপ্রিল ৭, ২০১৯
‌‌‘ঐক্যফ্রন্টের ৭ দফার প্রথম দফা খালেদা জিয়ার মুক্তি’

ঢাকা: জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির সদস্য ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, খালেদা জিয়ার মুক্তির ইস্যুতে আমরা সবাই ঐক্যবদ্ধ। তাই আমাদের মধ্যে কোনো সন্দেহ সৃষ্টি করার কারণ নেই। ঐক্যফ্রন্টের ৭ দফার ১ম দফাই খালেদা জিয়ার মুক্তি।

রোববার (৭ এপ্রিল) রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে বিএনপি আয়োজিত গণঅনশন কর্মসূচিতে অংশ নিয়ে তিনি এ কথা বলেন।

মান্না বলেন, সরকার আমাদের ঐক্য ভেঙে দিতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে।

আপনারা মিথ্যাচারে বিভ্রান্ত হবেন না। আমাদের ঐক্য অটুট আছে।

ঐক্যফ্রন্টের এ নেতা বলেন, একটি কুচক্রী মহল গুজব ছড়াচ্ছে জাতীয় ঐক্যফ্রন্ট খালেদা জিয়ার মুক্তি চায় না, ঐক্যফ্রন্টের আন্দোলন কর্মসূচিতে খালেদা জিয়ার মুক্তির ইস্যু নেই। কিন্তু ঐক্যফ্রন্ট যে ৭ দফার ভিত্তিতে ঐক্য গড়েছে তার প্রথম দফাই হলো খালেদা জিয়ার মুক্তি। তাই আমি বলবো, আপনারা বিভ্রান্ত হবেন না।

মান্না বলেন, রাজপথে আন্দোলন না করে খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব হবে না। তাই আসুন আমরা ঐক্যবদ্ধ হয়ে রাজপথে আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করে গণতন্ত্রকে পুনরুদ্ধার করি।

এর আগে সকাল সাড়ে ১০টায় শুরু হওয়া এ গণঅনশন উপলক্ষে ইঞ্জিনিয়ার ইনস্টিউটিটের হলরুম বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী দিয়ে কানায় কানায় পরিপূর্ণ হয়ে যায়। অনশন কর্মসূচিতে সভাপতিত্ব করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। উপস্থিত আছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, নজরুল ইসলাম খান, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমেদ, শামসুজ্জামান দুদু, ডা. এজেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট আহমেদ আ য ম খান, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, গোলাম আকবর খন্দকার, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি, যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব, ছাত্রদলের সভাপতি রাজিব আহসানসহ জাতীয় নির্বাহী কমিটির সদস্য, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
 
বাংলাদেশ সময়: ১৪৩২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০১৯
এমএইচ/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।