ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

স্বরাষ্ট্রমন্ত্রীর জনসভা বয়কট করলেন সাবেক তথ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৬ ৩:৫৮:৩৮ পিএম
সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি। ফাইল ফটো

সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি। ফাইল ফটো

জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে জেলা পুলিশ আয়োজিত মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবিরোধী জনসভা বয়কট করলেন সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। জনসভায় প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল এমপি।

জনসভা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই জামালপুর-১ (দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ) এলাকার সংসদ সদস্য সাবেক তথ্যমন্ত্রী আবুল কালাম আজাদ এমপি মাইকে ঘোষণা দিয়ে অনুষ্ঠান বয়কট করেন।

এসময় আবুল কালাম আজাদ বলেন, আমরা স্থানীয় জনপ্রতিনিধি, এই জনসভায় আমাদের যথাযথ মূল্যায়ন করা হয়নি। প্রধানমন্ত্রী কোনো এলাকায় গেলে স্থানীয় এমপিকে কথা বলার সুযোগ দেন, কিন্তু স্বরাষ্ট্রমন্ত্রী নৌ-থানা উদ্বোধনকালে স্থানীয় জনপ্রতিনিধিদের যথাযথ মূল্যায়ন করেননি। সে কারণে আমি এই অনুষ্ঠানে থাকতে পারবো না।

বক্তব্য শেষ হওয়ার পরপরই আবুল কালাম আজাদ এমপি অনুষ্ঠানস্থল ত্যাগ করেন।

জনসমাবেশ। ছবি: বাংলানিউজ

জামালপুর জেলা পুলিশ আয়োজিত জনসভায় বিশেষ অতিথি ছিলেন- সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মীর্জা আজম এমপি, জামালপুর-২ আসনের সংসদ সদস্য ফরিদুল হক দুলাল, জামালপুর-৫ আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোফাজ্জফর হোসেন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি, জেলা প্রশাসক আহমদ কবীর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক ফারুক আহামেদ চৌধুরী।

এদিকে, এমপি আবুল কালাম আজাদ চলে গেলেও অন্যান্য এমপিগণ অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ জামালপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14