ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

নির্বাচনে বিএনপি নয়, আ’লীগ নিজেই পরাজিত হয়েছে: দুলু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪০ ঘণ্টা, এপ্রিল ৫, ২০১৯
নির্বাচনে বিএনপি নয়, আ’লীগ নিজেই পরাজিত হয়েছে: দুলু সভায় বক্তব্য রাখছেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু । বাংলানিউজ

পাবনা: বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, ‘৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপির পরাজয় হয়নি, আওয়ামী লীগ নিজেই পরাজিত হয়েছে। নীল নকশার ওই নির্বাচনে আওয়ামী লীগ নিজেই পরাজিত হয়নি, সঙ্গে দেশের গণতন্ত্রকেও পরাজিত করেছে।’ 

২৯ ডিসেম্বর রাতে পুলিশ ও প্রশাসন দিয়ে ব্যালটে সিল মেরে বাক্স ভর্তি করে তারা নৈতিকভাবে পরাজিত হয়েছে বলে দাবি করেন তিনি।

শুক্রবার (৫ এপ্রিল) দুপুরে পাবনা জেলা বিএনপির নির্বাহী কমিটির সভায় এসব কথা বলেন দুলু।

 
  
পাবনা শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তোতার পরিচালনায় আরো বক্তব্য রাখেন-বিশেষ অতিথি বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শাহিন শওকত, জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল সামাদ খান মন্টু প্রমুখ।  

সভায় বক্তারা বলেন, ‘বর্তমান সরকার মানুষের ভোটের আধিকার ছিনিয়ে নিয়েছে, সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে কারাবন্দি করে রেখেছে, সাধারণ মানুষ গণতন্ত্র হারিয়েছে। তারা বিএনপি নেতাদের বিভিন্নভাবে হামলা-মামলা দিয়ে হয়রানি করছে। তাই আমাদের সব নেতাদের হিংসা-বিদ্বেষ ভুলে দেশের জন্য গণতন্ত্রের জন্য কাজ করতে হবে। ’ 

আগামী তিন মাসের মধ্যে দেশের বিভিন্ন জেলা কমিটি পুনর্গঠন করা হবে বলেও সভায় উল্লেখ করেন নেতারা।  
 
বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।