ঢাকা, শনিবার, ২ ভাদ্র ১৪২৬, ১৭ আগস্ট ২০১৯
bangla news

গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৪ ৭:৩৮:৫৯ পিএম
সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: বিএনপির নির্বাচিত সংসদ সদস্যদের সংসদে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সরকার বিরোধীদলবিহীন সংসদ চায় না। জনগণ আপনাদের নির্বাচিত করেছে। তাদের কথা বলতেই আপনারা সংসদে আসুন। সরকারের ভুল-ক্রটি ধরিয়ে দিন। গলায় জোর থাকলে ৬ জনই ৬০ জনের আওয়াজ তুলতে পারবেন।

বৃহস্পতিবার (৪ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের রজতজয়ন্তী উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, বিরোধীদলে থাকতে আমরা অনেকবার জেল খেটেছি। পুলিশের হাতে নিগৃহীত হয়েছি। কিন্তু মাঠ থেকে পালিয়ে যাইনি। 

বিএনপির নেতাদের উদ্দেশ্য সাবেক এ মন্ত্রী বলেন, আন্দোলনের হুমকি দিয়ে খালেদা জিয়াকে মুক্ত করা যাবে না। যে দলের নেতারা পুলিশের লাঠির আঘাতে জামা কাপড় খুলে দৌড়ে পালায়, সে নেতা দিয়ে আন্দোলন হয় না। তার চেয়ে সংসদে আসুন, জনগণের কথা বলুন, খালেদা জিয়ার মুক্তির কথা বলুন, হয়তো বা লাভ হতে পারে।

নাটুয়ারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্ব অনুষ্ঠিত এ সমাবেশে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন- শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান লায়লা আরজুমান্দ বানু বিথী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও দলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, নাটুয়ারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক বেলাল হোসেন প্রমুখ। 

এর আগে নাটুয়ারপাড়ায় প্রায় সাড়ে চার কোটি টাকা ব্যয়ে স্বাস্থ্য প্রকৌশল অধিদফতর পরিদর্শন ও বাংলোর ভিত্তি প্রস্তর স্থাপন করেন মোহাম্মদ নাসিম। 

বাংলাদেশ সময়: ১৯৩৯ ঘণ্টা, এপ্রিল ০৪, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-04 19:38:59