ঢাকা, মঙ্গলবার, ৪ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

শপথ না নিয়ে আবারও ভুল করছে বিএনপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৪-০৩ ৬:৪৪:০৪ পিএম
বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন মোহাম্মদ নাসিম। ছবি: বাংলানিউজ

সিরাজগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম এমপি বলেছেন, বিএনপি একের পর এক ভুল করে যাচ্ছে। ক্রমাগত ভুলের কারণে তাদের রাজনৈতিক বলয় ছোট হয়ে আসছে। আর তাদের ভুলে রাজনীতি আজ বিরোধী দলশুন্য হয়ে পড়েছে। এ অবস্থার জন্য সরকার দায়ী নয়।

বুধবার (০৩ এপ্রিল) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নাসিম বলেন, ২০১৪ সালের নির্বাচনে অংশ না নিয়ে বিএনপি প্রথম ভুল করেছিল। গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিজয়ী এমপিরা শপথগ্রহণ না করে আবারও ভুল পথে হাঁটছে বিএনপি। ৩০ এপ্রিলের মধ্যে শপথ না নিলে বিএনপি’র আম-ছালা দুটোই যাবে।  

একাদশ জাতীয় নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপিকে সাধুবাদ জানিয়ে সাবেক এই মন্ত্রী আরও বলেন, নির্বাচনে এসেও আপনারা মাঠে থাকেননি। এ জন্যই আপনাদের শোচনীয় পরাজয় হয়েছে। এতে আওয়ামী লীগকে দোষ দিয়ে লাভ হবে না। আপনাদের নির্বাচিত সাত এমপি সংসদে এসে কথা বলুক। শক্তি থাকলে সাত জনই পারবে সংসদকে তটস্থ রাখতে। যেমনটি সুরঞ্জিত সেনগুপ্ত একাই বঙ্গবন্ধুর সামনে কথা বলেছেন।  

কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোজাম্মেল হক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমন্বয় সভায় জেলা পর্যায়ের কয়েকজন কর্মকর্তা ছাড়াও উপজেলার বিভিন্ন সেক্টরের কর্মকর্তা এবং নবনির্বাচিত উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি শওকত হোসেন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, এপ্রিল ০৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাজনীতি আওয়ামী লীগ বিএনপি সিরাজগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-04-03 18:44:04