ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিএনপি

আন্দোলনের মাধ্যমে খালেদাকে মুক্ত করা হবে: ফখরুল 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৬ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
আন্দোলনের মাধ্যমে খালেদাকে মুক্ত করা হবে: ফখরুল  বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া-মাহফিল, ছবি: বাংলানিউজ

ঢাকা: শিগগিরই ঐক্যবদ্ধভাবে গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দলের চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়াকে মুক্ত করা হবে বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার (২ এপ্রিল) বাদ আসর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের নিচ তলায় বিএনপি আয়োজিত এক দোয়া-মাহফিলে তিনি এ কথা বলেন।

‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায়’ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি হিসেবে সারাদেশে বিএনপি চেয়ারপারসনের রোগমুক্তির জন্য দোয়া ও মিলাদ মাহফিল করা হয়। দোয়া ও মিলাদ মাহফিলে খালেদা জিয়ার রোগমুক্তি কামনা ও জিয়া পরিবারের জন্য বিশেষভাবে মোনাজাত করা হয়।

মির্জা ফখরুল বলেন, চরম অসুস্থতার মধ্যে খালেদা জিয়াকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে সম্পূর্ণ মিথ্যা মামলায় অন্যায়ভাবে কারাবন্দি করা হয়েছে। খালেদা জিয়া ঠিকমতো খেতে পারেন না, হাটতে পারেন না। কারাগারে তাকে সুচিকিৎসা দেওয়া হয়নি।
 
দোয়া ও মিলাদ মাহফিলে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, গয়েশ্বর চন্দ্র রায়, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীসহ বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মীরা অংশ নেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, এপ্রিল ২, ২০১৯
এমএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।