ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন

মনজুরকে অভিনন্দন জানালেন মহিউদ্দিন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৪ ঘণ্টা, জুন ২১, ২০১০

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে বিজয়ী মেয়র এম মনজুর আলমকে অভিনন্দন জানিয়েছেন প্রতিদ্বন্দ্বী পরাজিত প্রার্থী এবিএম মহিউদ্দিন চৌধুরী। আজ সোমবার সন্ধ্যায় নাগরিক কমিটি থেকে প্রেরিত এক বিবৃতিতে মহিউদ্দিন চৌধুরী মনজুর আলমকে অভিনন্দন জানান।



এম মনজুর আলম বিএনপি সমর্থিত চট্টগ্রাম উন্নয়ন আন্দোলন এবং এবিএম মহিউদ্দিন চৌধুরী আওয়ামী লীগ সমর্থিত নাগরিক কমিটির ব্যানারে নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। গত বৃহস্পতিবার অনুষ্ঠিত নির্বাচনে এম মনজুর আলম ৯৫হাজার ৫২৮ ভোটের ব্যবধানে এবিএম মহিউদ্দিন চৌধুরীকে পরাজিত করেন।

নাগরিক কমিটির বিবৃতিতে বলা হয়েছে, ২০০৫ সালে তৃতীয় দফায় মেয়র নির্বাচিত হবার পর যেসব প্রকল্প আমি গ্রহণ করেছিলাম এক-এগারো পরবর্তী সরকারের হাতে প্রায় দুই বছর বন্দী থাকার দরুণ এর মধ্যে অনেক উন্নয়ন প্রকল্প অসমাপ্ত রয়েছে। আশা করি এম মনজুর আলম তা বাস্তবায়ন করে চট্টগ্রামের উন্নয়নে ভূমিকা রাখবেন।

চট্টগ্রামের আপামর জনগণের স্বার্থ বিবেচনায় ভবিষ্যতে যে কোনো উন্নয়নমূলক কাজে মহিউদ্দিন চৌধুরীর সহযোগিতা অব্যাহত থাকবে বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ স্থানীয় সময় ২১১৫ ঘণ্টা, ২১ জুন ২০১০
আরডিজি/এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।