bangla news

খালেদা জিয়ার মুক্তির জন্য কর্মসূচি দেবে ঐক্যফ্রন্ট

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৯ ৯:১০:১৯ পিএম
জাতীয় ঐক্যফ্রন্ট

জাতীয় ঐক্যফ্রন্ট

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে শিগগিরই কর্মসূচি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট।

শুক্রবার (২৯ মার্চ) সন্ধ্যায় আরামবাগে গণফোরামের কার্যালয়ে জাতীয় ঐক্যফ্রন্টের স্টিয়ারিং কমিটির বৈঠক শেষে আসম আব্দুর রব ও মাহমুদুর রহমান মান্না সাংবাদিকদের একথা বলেন।

নেতারা বলেন, জাতীয় ঐক্যফ্রন্টের ভাঙন নিয়ে নানা জনে নানা কথা বললেও ঐক্যফ্রন্ট ছিল, আছে এবং থাকবে। জাতীয় ঐক্যফ্রন্ট খুব শিগগিরই সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার মুক্তির আন্দোলন বেগবান করতে ঐক্যবদ্ধ কর্মসূচি দেবে।

বৈঠকে ৩০ মার্চের পূর্বঘোষিত মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে জানিয়ে তারা বলেন, বনানীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় ৩০ মার্চের মানববন্ধন কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে পূর্বঘোষিত ৩১ মার্চ স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা হবে। এখন পর্যন্ত হল বরাদ্দ পাওয়া যায়নি। তবে যেকোনো হলে এ আলোচনা সভা হবে।
এর আগে বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত বৈঠকে সভাপতিত্ব করেন জেএসডি সভাপতি আসম আব্দুর রব। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, গণফোরামের মোস্তফা মোহসীন মন্টু, সুব্রত চৌধুরী, জেএসডির আব্দুল মালেক রতন, নাগরিক ঐক্যের ডা. জাহেদ উর রহমান প্রমুখ।
 
বাংলাদেশ সময়: ২১০৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
এমএইচ/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   জাতীয় ঐক্যফ্রন্ট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-29 21:10:19