ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

ভুলের পর ভুল করছে বিএনপি: নাসিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩২ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
ভুলের পর ভুল করছে বিএনপি: নাসিম

ঢাকা: সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ভুলের পর ভুল করে যাচ্ছে বিএনপি। ঘরের মধ্যে বসে তারা শান্তিপূর্ণ আন্দোলন করছে। আন্দোলন করতে হলে মাঠে নামতে হয়। কিন্তু সেটা আপনারা পারছেন না। এসব ছেড়ে সংসদে আসেন।

বুধবার (২৮ মার্চ) সন্ধ্যায় জাতীয় প্রেসক্লাবের হলরুমে ‘বঙ্গবন্ধু বাংলাদেশ উন্নয়ন ও অগ্রগতির নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়ন’ শীর্ষক আলোচনা সভায় তিনি একথা বলেন। গণতন্ত্র পার্টি এ আলোচনা সভার আয়োজন করে।

নাসিম বলেন, বঙ্গবন্ধুর মৃত্যুর পরে আমরা শেখ হাসিনার নেতৃত্বে স্বাধীনতার স্ব-পক্ষের শক্তির লড়াই করছি। বিভিন্ন রাজনৈতিক দলের মত থাকতেই পারে। কিন্তু মুক্তিযুদ্ধের পক্ষে, স্বাধীনতার পক্ষে, বঙ্গবন্ধুর পক্ষে কোনো দ্বিমত থাকতে পারে না। আমরা সবাই একমত। এখানে কোনো দ্বিমত নেই। দ্বিমত হওয়ার কোনো সুযোগ নাই। আমরা ঐক্যবদ্ধ আছি। চিরদিন ঐক্যবদ্ধ থাকবো।

এসময় উপস্থিত ছিলেন- সাবেক সমাজকল্যাণ মন্ত্রী ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন, সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়ুয়া, সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, সাবেক ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মার্চ ২৮, ২০১৯
এমএমআই/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।