ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪২৬, ১৯ এপ্রিল ২০১৯
bangla news

আ’লীগ দেউলিয়া হয়ে গেছে: ফখরুল

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৪ ৯:০৯:০৯ পিএম
শোকসভায় বক্তৃতা করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

শোকসভায় বক্তৃতা করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ছবি: বাংলানিউজ

ঢাকা: ক্ষমতাসীন আওয়ামী লীগ দেউলিয়া হয়ে গেছে অভিযোগ করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের পরে আওয়ামী লীগের কোনো জনসমর্থন নেই। তারা রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গেছে।

রোববার (২৪ মার্চ) বিকেলে রাজধানীর কাকরাইলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউট মিলনায়তনে বিএনপির সাবেক মহাসচিব কে এম ওবায়দুর রহমানের শোকসভায় প্রধান অতিথির বক্তৃতাকালে ফখরুল এ কথা বলেন।  

বিএনপি মহাসচিব বলেন, দেশে এখন দখলদার সরকার কায়েম হয়েছে। এই সরকারকে সরাতে হলে গত ৩০ ডিসেম্বর যে জনতার ঐক্য হয়েছে, তা আরও দৃঢ় ও মজবুত করে লড়াই চালিয়ে যেতে হবে। 

বিএনপির লাখো কর্মী কারাগারে অভিযোগ করে ফখরুল বলেন, অনেকে একাধিক মামলা নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। জনগণ যদি এই ঐক্য ধরে রেখে সম্মিলিত প্রতিরোধ গড়ে তুলতে পারে, তাহলে এই দখলদার সরকার বিদায় নিতে বাধ্য হবে।

কে এম ওবায়দুর রহমান স্মৃতি সংসদের সভাপতি টি এম গিয়াসউদ্দিনের সভাপতিত্বে শোকসভায় আরও বক্তব্য দেন দলের ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সাংবাদিক ও কলাম লেখক মাহফুজ উল্লাহ, বিএনপি নেতা ও আইনজীবী নিতাই রায় চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এমএইচ/এইচএ/

ক্লিক করুন, আরো পড়ুন :   মির্জা ফখরুল ইসলাম আলমগীর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14