ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপি অস্তিত্ব সংকটে পড়েছে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০০ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
বিএনপি অস্তিত্ব সংকটে পড়েছে

ভোলা: বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি রাজনীতিতে এখন দেউলিয়া হয়ে গেছে। তিন বছর পরপর সম্মেলন হয়, কয়দিন আগে তাদের কমিটির মেয়াদ শেষ হয়েছে। কিন্তু সম্মেলন করতে পারেনি।

রোববার (২৪ মার্চ) দুপুরে ভোলা সরকারি স্কুলমাঠে কাচিয়া ও বাপ্তা ইউনিয়ন আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ে কর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সদর উপজেলা আওয়ামী লীগ অনুষ্ঠানের আয়োজন করে।

তোফায়েল আহমেদ বলেন, বিএনপি নেত্রী জেলে রয়েছেন। অথচ তারা কোনো আন্দোলন করতে পারে না। তারা মাঠেও পারেনা, কোর্টেও পারেনা। এটাই তাদের প্রাপ্য ছিলো। কারণ বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বঙ্গবন্ধু হত্যার সঙ্গে জড়িত ছিলো। খুনিকে আল্লাহ কখনো পছন্দ করে না।

ঐক্যফ্রন্টের সমালোচনা করে তোফায়েল বলেন, কতগুলো নীতিহীন দলছুট লোক ঐক্য করেছেন। বিগত নির্বাচনে মাত্র আটটি সিট পেয়েছে তারা। তাদের থেকে বেশি আসন পেয়েছে জাতীয় পার্টি।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৮ ঘণ্টা, মার্চ ২৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।