ঢাকা, বৃহস্পতিবার, ১৪ আষাঢ় ১৪২৬, ২৭ জুন ২০১৯
bangla news

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির বিক্ষোভ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ১:৩১:০২ পিএম
মিছিলেন নেতৃত্ব দেন রিজভী

মিছিলেন নেতৃত্ব দেন রিজভী

ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে বিএনপি।

শনিবার (২৩ মার্চ) বেলা ১২টায় কাঁটাবন মোড় থেকে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর নেতৃত্বে এই মিছিল হয়।

কাঁটাবন মোড় থেকে শাহবাগ আজিজ সুপার মার্কেটের সামনে গিয়ে মিছিলটি শেষ হয়। মিছিলে জাতীয়তাবাদী ছাত্রদলের কয়েকটি ইউনিটের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। মিছিলে নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে শ্লোগান দেওয়া হয়।

এর আগে বেলা ১১টায় নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় খালেদা জিয়ার সুচিকিৎসা ও নিঃশর্ত মুক্তির দাবিতে ঢাকা জেলাধীন দোহার ও নবাবগঞ্জ থানা বিএনপির উদ্যোগে অনশন কর্মসূচির উদ্বোধনী বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, গত ৩০ ডিসেম্বর মিডনাইট নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের ভাবমূর্তিকে ভিন্নখাতে প্রবাহিত করার জন্য এখন দুঃশাসনের মাত্রা বৃদ্ধি করেছে।

তিনি বলেন, দেশকে নিজের জমিদারিতে পরিণত করেছেন প্রধানমন্ত্রী। সারাদেশের মানুষ রাষ্ট্রশক্তির দানবীয় আক্রমণের ভয়ে ও আতঙ্কে দিন কাটাচ্ছে। দেশনেত্রীকে দুনিয়া থেকে সরিয়ে দিতেই কারান্তরালে রেখে চালানো হচ্ছে নানাবিধ মানসিক ও শারীরিক নির্যাতন। গণতন্ত্রকে চিরদিনের জন্য নির্মূল করতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন দেশব্যাপী বিরোধী দল ও মত নির্মূলের খেলা শুরু করেছেন। তবে শেখ হাসিনার অপশাসন জনগণ সব শক্তি দিয়ে রুখে দেবে। গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশনেত্রী খালেদা জিয়াকে কারামুক্ত করতে জাতীয়তাবাদী শক্তি রাজপথে নামার সব প্রস্তুতি নিয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, মার্চ ২৩ ,২০১৯
এমএইচ/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি রুহুল কবির রিজভী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-23 13:31:02