bangla news

ফতুল্লায় যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২৩ ৪:০২:০৪ এএম
প্রতীকী

প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে যুবলীগের দু’গ্রুপের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (২২ মার্চ) ফতুল্লার রামরবাগ শাহী মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি দোকান ভাঙচুর ও দেশীয় অস্ত্রসস্ত্রসহ সন্ত্রাসীদের মহড়া দেখা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগের মোস্তফা গ্রুপের সঙ্গে দীর্ঘদিন ধরেই আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল প্রতিপক্ষ গিয়াসউদ্দিন গ্রুপের। শুক্রবার মাদকবিরোধী অভিযানের মিছিল চলাকালে মোস্তফা গ্রুপের এক সদস্যকে পিটিয়ে গুরুতর জখম করে গিয়াসউদ্দিনের লোকজন। মারধর শেষে যাওয়ার সময় মোস্তফা গ্রুপের সদস্যরা লাঠিসোটাসহ পাইপ, রামদা ধারালো অস্ত্রশস্ত্রসহ হামলা চালায় গিয়াসউদ্দিন গ্রুপের লোকজনদের ওপর। এসময় এক নারীসহ ১৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহতাবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ও দুইজনকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) পাঠানো হয়েছে। বাকিদের খানপুর হাসপাতাল পাঠানো হয়েছে।

খানপুর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. অমির রায় জানান, ফতুল্লা থেকে আসা আহতদের অধিকাংশই ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছেন। মাথায় ও পায়ে গুরুতর জখম হওয়া রোগীই বেশি। আমরা চারজনকে ঢাকায় রেফার্ড করেছি। বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়েছে। এতে কয়েকজন আহত আছে। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-23 04:02:04