ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ

বিএনপির এক নেতারা একে অন্যকে বিশ্বাস করে না

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৭ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
বিএনপির এক নেতারা একে অন্যকে বিশ্বাস করে না

ভোলা: বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি নেতারা এখন আর কেউ কাউকে বিশ্বাস করে না, এক নেতা আরেক নেতাকে বিশ্বাস করে না। অথচ আমাদের দল বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। তৃণমূল থেকে কেন্দ্র পর্যন্ত ঐক্যবদ্ধ।

শুক্রবার (২২ মার্চ) সকালে ভোলা শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে সদর উপজেলার ভেদুরিয়া ও ভেলুমিয়া ইউনিয়নের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, ইদানিং অনেক নেতাকর্মী বিএনপি ত্যাগ করে চলে যাচ্ছে।

কারণ বিএনপির রাজনীতি তাদের ভালো লাগে না। যাদের দলের চেয়ারপারসন দুর্নীতি মামলার আসামি ভারপ্রাপ্ত চেয়ারপারসনও হত্যা মামলার আসামি। তাদের দল কেনো মানুষের ভালো লাগবে।

তিনি বলেন, বিএনপির রাজনীতি এখন বিলীনের পথে, নির্বাচনের সময় হাজার হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেছে। ২০০৮ সালে তারা পেয়েছে ২৮টি আসন আর এবার পেয়েছে মাত্র ছয়টি আসন, এতো হেরেছে তারা, আগামীতে তাদের খুঁজে পাওয়া কঠিন হবে।  

তিনি আরও বলেন, আওয়ামী লীগের আমলে ভোলার অনেক উন্নয়ন হয়েছে, এখনো হচ্ছে। জেলার বিভিন্ন এলাকার নদী ভাঙন ও রাস্তাঘাটের আরও উন্নয়ন হবে। সদরের ভেদুরিয়া ও ভেলুমিয়াতে পর্যটন কেন্দ্র হবে। ভোলা-বরিশাল ব্রিজের মাধ্যমে মূল ভুখণ্ডের সঙ্গে যুক্ত হবে ভোলা।
  
সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশারেফ হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মমিন টুলু, যুগ্ম সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, মার্চ ২২, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।