ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ মে ২০১৯
bangla news

ছোটখাটো ইস্যুতে বিএনপি উস্কানি দিচ্ছে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২১ ২:৫০:৪৪ পিএম
সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ

সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ

কুষ্টিয়া: ছোটখাটো ইস্যুতে বিএনপির উস্কানি দিচ্ছে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, সড়ক দুর্ঘটনায় ছাত্র আন্দোলনে বিএনপি সরকারের বিরুদ্ধে উস্কানি দিচ্ছে। আসলে এমন উস্কানি দিয়ে তাদের কোনো লাভ নেই। এসব উস্কানি দিয়ে বিএনপি রাজনৈতিকভাবে আরও দেউলিয়াত্বের প্রমাণ দিচ্ছে।

বৃহস্পতিবার (২১ মার্চ) কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় শেষে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য প্রসঙ্গে হানিফ সাংবাদিকদের এ কথা করেন।

আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হানিফ বলেন, ‘মির্জা ফখরুলের যদি ন্যূনতম লজ্জাবোধ থাকতো তাহলে এতিমের টাকা আত্মসাৎতের অভিযোগে নেত্রী দণ্ডিত হওয়ার কারণে দল থেকে বহু আগেই পদত্যাগ করা উচিত ছিল। অথবা দুর্নীতির কারণে দল থেকে দুর্নীতিবাজ খালেদা জিয়াকে অপসারণ করা উচিৎ ছিল। তা না করে বিএনপি সব সময় তাদের অপকর্ম ঢাকতে সরকারের ওপর দায় চাপানোর চেষ্টা করছে। এসব দায় সরকারের ওপর চাপিয়ে জনগণের দৃষ্টিভঙ্গি ঘোরানোর কোনো সুযোগ নেই।’

তিনি বলেন, ‘খালেদা জিয়া একজন আইনস্বীকৃত দুর্নীতিবাজ। তিনি আদালতের রায়ে দণ্ডপ্রাপ্ত হয়ে কারাগারে আছেন। সুতরাং আইনের মাধ্যমেই তাকে মুক্ত করতে হবে। এ ছাড়া কোনো বিকল্প নেই।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খানসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-21 14:50:44