ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৪ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে  অনুষ্ঠানে বক্তব্য রাখছেন তোফায়েল আহমেদ । ছবি: বাংলানিউজ

ভোলা: ভোলা-১ আসনের সংসদ সদস্য (এমপি) ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, গ্রাম এখন শহরে রূপান্তরিত হয়েছে। আমাদের লক্ষ্য ডিজিটাল বাংলাদেশ ও উন্নয়শীল দেশে রুপান্তিত করা। সেই লক্ষ্যে দেশ এগিয়ে যাচ্ছে।

বুধবার (২০ মার্চ) বিকেলে ভোলার বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আমাদের মাথাপিছু আয় বেড়েছে, আমরা এগিয়ে যাচ্ছি।

যে বাংলাদেশ একদিন পিছিয়ে ছিল সেই দেশ এখন বিস্ময়কর উত্থান, সারাবিশ্বের কাছে প্রশংসিত।

তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ বাংলাদেশ সৃষ্টি করেছেন, তিনি বিশ্বের নির্যাতিত মানুষের বন্ধু ছিলেন। তিনি শুধু বঙ্গবন্ধুই ছিলেন না, তিনি সারা বিশ্বেরও বন্ধু ছিলেন। তিনি সবার প্রাণপ্রিয় নেতা ছিলেন। জাতির পিতার এই স্বপ্নের বাংলাদেশে জম্মগ্রহণ করে আমরা গর্বিত।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশের অতিরক্তি আইজিপি মো. মোখলেসুর রহমান, জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদ, জেলা প্রশাসক মো. মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মো. মোকতাবর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মনিন টুলু, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন, মনপুরা উপজেলা পরিষদের চেয়ারম্যান সেলিনা আক্তারসহ জেলা, উপজেলা, পৌরসভা ও উপজেলা পর্যায়ের প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রতিযোগীতা শেষে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে সন্ধ্যায় ঢাকা ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান হয়।

বাংলাদেশ সময়: ০৪৪৫ ঘণ্টা, মার্চ ২১, ২০১৯
আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।