ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪২৬, ২৬ জুন ২০১৯
bangla news

আমার মতো নির্যাতিত নেতা নেই: এরশাদ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-২০ ৭:১৭:৪৬ পিএম
হুসেইন মুহাম্মদ এরশাদ

হুসেইন মুহাম্মদ এরশাদ

ঢাকা: বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, আমার মতো অত্যাচারিত, নির্যাতিত ও নিষ্পেষিত নেতা আর কেউ নেই। আমি দীর্ঘদিন কারাগারে ছিলাম, কেউ পাশে ছিলো না।

বুধবার (২০ মার্চ) গুলশানের ইমানুয়েলস মিলনায়তনে নিজের ৯০তম জন্মদিনের অনুষ্ঠানে এ কথা বলেন এরশাদ।

জাপা চেয়ারম্যান বলেন, শত অত্যাচার আমাদের দমাতে পারেনি। শুধু মনের জোরে এগিয়ে চলেছি, তাই শত ষড়যন্ত্র আমাদের ধ্বংস করতে পারেনি। অবিচার আর অত্যাচারে যে দল ভেঙে পড়ে না, সে দলকে কেউই ধংস করতে পারবে না। 

নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, জাতীয় পার্টিকে শক্তিশালী করে তোলো যাতে আগামী নির্বাচনে ক্ষমতায় যেতে পারে।
 
অনুষ্ঠানে পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ বলেন, সবাই পার্টির চেয়ারম্যানের জন্য দোয়া করুন যাতে তিনি সুস্থ হয়ে দেশের মানুষের জন্য কাজ করতে পারেন। এরশাদ ৯ বছরে উন্নয়নের যে রেকর্ড গড়েছেন তা কেউ ভাঙতে পারবে না।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু একটি স্বাধীন দেশ দিয়েছিলেন। কিন্তু দেশটি গড়ার জন্য পর্যাপ্ত সময় বঙ্গবন্ধু পাননি। কিন্তু দেশ গড়ার জন্য হুসেইন মুহাম্মদ এরশাদের অসংখ্য কীর্তি অক্ষয় হয়ে আছে।

অনুষ্ঠানে পার্টির কো-চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেন, আজ শপথ নেবার দিন। আমরা শপথ নিচ্ছি, নতুন বাংলাদেশ আমরা গড়বোই। জাতীয় পার্টি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের আদর্শ নিয়ে এগিয়ে যাবে।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৩ ঘণ্টা, মার্চ ২০, ২০১৯
এসই/এমজেএফ

ক্লিক করুন, আরো পড়ুন :   এরশাদ জাতীয় পার্টি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-20 19:17:46