ঢাকা, বুধবার, ৫ আষাঢ় ১৪২৬, ১৯ জুন ২০১৯
bangla news
বাঘাইছড়ি হত্যাকাণ্ড

বুধবার খাগড়াছড়িতে সকাল-সন্ধ্যা হরতাল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ৮:৩৯:০৮ পিএম
হরতাল

হরতাল

খাগড়াছড়ি: খাগড়াছড়ি পার্বত্য জেলায় বুধবার (২০ মার্চ) সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা।
 

রাঙ্গামাটির বাঘাইছড়িতে ৮ জনকে হত্যা, বিলাইছড়িতে আওয়ামী লীগ নেতা সুরেশ কান্তি তঞ্চঙ্গাকে হত্যা ও বাসন্তি চাকমাকে সংসদ সদস্য পদ থেকে অপসারণের দাবিতে এ কর্মসূচি ঘোষণা করা হয়।
 
মঙ্গলবার (১৯ মার্চ) সন্ধ্যায় বাঙালি ছাত্র পরিষদের  জেলা কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. রবিউল হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।
 
এতে বলা হয়, যৌথ অভিযান চালিয়ে সন্ত্রাসীদের গ্রেফতার ও অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য প্রশাসনকে ২৪ ঘণ্টা আলিন্টমেটাম দেয়া হয়। কিন্তু এখন পর্যন্ত প্রশাসনের কোনো সাড়া না পাওয়ায় হরতাল কর্মসূচি ঘোষণা করা হয়।
 
বিজ্ঞপ্তিতে অস্ত্রধারী সংগঠনগুলোকে নিষিদ্ধ ও বাসন্তি চাকমাকে সংসদ সদস্য পদ থেকে অপসারণের দাবি জানানো হয়। হরতাল সফল করতে সবার যানবাহন সমিতিসহ সবার সহযোগিতা কামনা করা হয়।
 
বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এডি/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   খাগড়াছড়ি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-19 20:39:08