ঢাকা, মঙ্গলবার, ১১ আষাঢ় ১৪২৬, ২৫ জুন ২০১৯
bangla news

রায়পুরায় আ’ লীগের দু’পক্ষের সংঘর্ষ, গুলিতে নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৯ ১১:২৭:৩৮ এএম
স্বজনদের আহাজারি। ছবি-বাংলানিউজ

স্বজনদের আহাজারি। ছবি-বাংলানিউজ

নরসিংদী: নরসিংদীর রায়পুরা উপজেলার চরাঞ্চল মির্জাচরে আওয়ামী লীগের দু’পক্ষের মধ্যে সংঘষের ঘটনা ঘটেছে। এসময় গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন দু’জন। এতে আরো তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার (১৯ মার্চ) ভোরে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মির্জাচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাফর ইকবাল মানিক ও একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। 

নিহতরা হলেন-ওই গ্রামের ইকবাল হোসেন (৩০) ও আমানউল্লাহ (২৭)।

আহতরা হলেন-সাজ্জাদ হোসেন (২৮), আজিজুল ইসলাম (২৬) ও রহমত উল্লাহ (১৮)।

পুলিশ জানায়, গত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের সভাপতি জাফর ইকবাল মানিকের সঙ্গে একই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়ার ছেলে ফারুক ইসলামের বিরোধ চলছে। এরই জের ধরে উভয়পক্ষের মধ্যে আগে একাধিক সংঘর্ষের ঘটনা ঘটে। প্রতিপক্ষের হামলার মুখে চেয়ারম্যান জাফর ইকবাল মানিকের সমর্থকরা এলাকা ছাড়া হন। মঙ্গলবার ভোরে তারা এলাকায় আসার চেষ্টা করলে ফারুকের লোকজন তাদের বাধা দেন। এতে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বেধে যায়। এসময় ইকবাল ও রহমত উল্লাহসহ জাফর ইকবালের পাঁচ সমর্থক গুলিবিদ্ধ হন। এ অবস্থায় তাদের নরসিংদী সদর হাসপাতালে নিলে চিকিৎসক ইকবাল ও রহমত উল্লাহকে মৃত ঘোষণা করেন। গুরুতর অবস্থায় বাকি তিনজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, অপারেশন) মোজাফর হোসেন জানান, হতাহত সবাই চেয়ারম্যান জাফর ইকবালের সমর্থক। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২৪ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ হত্যা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-19 11:27:38