ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১০ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
সিরাজগঞ্জে আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে আমিনুল ইসলাম (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করা হয়েছে। 

সোমবার (১৮ মার্চ) সন্ধ্যার পরে সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চক শিয়ালকোল এলজিইডি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।  

আমিনুল ওই গ্রামের মৃত ফজল শেখের ছেলে এবং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি।

 

আমিনুলের খালাতো ভাই কায়ছার আলী মাসুদ বাংলানিউজকে বলেন, চক শিয়ালকোলের আমির হোসেনের সঙ্গে আমাদের জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে আমিরের ছেলেরা হুমকি-ধামকি দেয়। এ বিষয়ে গত ৮ মার্চ সদর থানায় একটি জিডি করা হয়।

সোমবার সন্ধ্যার পর আমরা কয়েকজন জমিতে গেলে আমিরের ভাড়াটিয়া সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় আমরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করলেও খালাতো ভাই আমিনুলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায় সন্ত্রাসীরা।
 
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে।  

ওই হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফয়সাল আহমেদ বাংলানিউজকে বলেন, আহতের মাথা, হাত, মুখ, পিঠ ও চোয়ালে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ বাংলানিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ০৫০৯ ঘণ্টা, মার্চ ১৯, ২০১৯
আরবি/                           
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।