ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

কাদেরের সঙ্গে অসদাচরণ: নোয়াখালী আ’লীগের ৪ নেতা বহিষ্কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৬ ৪:১৮:০৮ এএম
জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভা

জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভা

নোয়াখালী: বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে মোবাইল ফোনে অশোভন আচরণ এবং দলীয় শৃঙ্খলাভঙ্গের অভিযোগে নোয়াখালী আওয়ামী লীগের চার নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়। 

এরআগে বিকেলে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক বর্ধিত সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলীয় শৃঙ্খলা না মানার কারণে কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান, জেলা আ ওয়ামী লীগের সদস্য আলাবক্স তাহের টিটু ও বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সদস্য মোহম্মদ উল্যাকে দলের সব কর্মকাণ্ড থেকে অব্যাহতি দেওয়া হলো।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে সভায় সংগঠনকে গতিশীল করতে আব্দুল মোমিন বিএসসিকে আহ্বায়ক ও মো. ইলিয়াস, মো. কামাল খান এবং মহিউদ্দিন টিটুকে (চেয়ারম্যান) যুগ্ম আহ্বায়ক করে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী, সহ-সভাপতি শাহাব উদ্দিন, আবু তাহের, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য রুহুল আমিন খোন্দকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দিন জেহান, কবিরহাট উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

বহিষ্কৃত নেতাদের মধ্যে আলাবক্স তাহের টিটু কবিরহাট ও মোহম্মদ উল্যা বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন অংশ নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, মার্চ ১৬, ২০১৯
এএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ওবায়দুল কাদের
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14