ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

সোনারগাঁয়ে আ’লীগ-বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৯:৩২:২৬ পিএম
প্রতীকী

প্রতীকী

নারায়ণগঞ্জ: উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আওয়ামী লীগ ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ মার্চ) সন্ধ্যায় তালতলা এলাকায় ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার তালতলা এলাকায় জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী মোশারফ হোসেনের পক্ষে একটি সভা চলছিল। এসময় বিদ্রোহী প্রার্থীর সমর্থক তাইজুল ইসলামের নেতৃত্বে রফিকুল ইসলাম, সামসুল, আলীজান, আজিজুল রনি, দেওয়ান কামাল, স্বপন, দুলাল, শাহ আলম, আব্দুন নূর, মোতালেব ও ওসমানসহ ২০ থেকে ৩০ জনের একটি দল উস্কানিমূলক স্লোগান দিতে দিতে কার্যালয়ের সামনে যায়।

এসময় উভয়পক্ষের নেতাকর্মীদের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে তারা লাঠিসোটা, লোহার রড, হকিস্টিক নিয়ে সংঘর্ষে জড়িয়ে যায়। এতে মিজান, মহসিন, তাইজউদ্দিন, বাবু, জাকির, রমজান আহত হয়। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনার পর উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক(এসআই) পঙ্কজ জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় উভয়পক্ষই মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন। 

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   আওয়ামী লীগ উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-03-15 21:32:26