ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

খালেদা জিয়াকে মুক্তি দেয়া আদালতের এখতিয়ার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ৪:১৮:২২ পিএম
বক্তব্য রাখছেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: বাংলানিউজ

বক্তব্য রাখছেন আইনমন্ত্রী আনিসুল হক। ছবি: বাংলানিউজ

ব্রাহ্মণবাড়িয়া: খালেদা জিয়ার মুক্তির ব্যাপারে সরকারের ইচ্ছার বিষয়ে আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, বিএনপি নেতারা ভ্রান্ত ধারণার ওপরে কাজ করে। তাদের নেত্রী এতিমের টাকা চুরি করে জেলে গেছেন এবং তাকে আদালত সাজা দিয়েছেন। তাকে মুক্তি দেয়া হবে কিনা এটা সম্পূর্ণ আদালতের এখতিয়ার, সরকারের কিছুই করার নেই।

শুক্রবার (১৫ মার্চ) ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শহীদ স্মৃতি সরকারি কলেজের নতুন চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

সুষ্ঠুভাবে ডাকসু নির্বাচন সম্পন্ন হয়েছে উল্লেখ করে মন্ত্রী বলেন, এ নির্বাচনের ফলাফল ভোটাররা মেনে নিয়েছেন। ক্ষুদ্রাংশ যারা পরাজিত হয়েছেন তারা আবেগ তাড়িত হয়ে অনেক কিছুই করেন।

এ সময় আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও শহীদ স্মৃতি সরকারি কলেজের অধ্যক্ষ জয়নাল আবেদীন, কসবা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক রাশেদুল কাওসার জীবনসহ আখাউড়া উপজেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। 

বাংলাদেশ সময়: ১৬১৫ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14