ঢাকা, সোমবার, ৯ বৈশাখ ১৪২৬, ২২ এপ্রিল ২০১৯
bangla news

নিউজিল্যান্ডে হামলার ঘটনায় বিএনপির উদ্বেগ 

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৫ ১:১৭:৫২ পিএম
রুহুল কবির রিজভী (ফাইল ছবি)

রুহুল কবির রিজভী (ফাইল ছবি)

ঢাকা: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে বিএনপি।

শুক্রবার (১৫ মার্চ) নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী দলের পক্ষ থেকে এ উদ্বেগ প্রকাশ করেন।

তিনি বলেন, নিউজিল্যান্ডে সফররত আমাদের খেলোয়াড়রা অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন। আমি আল্লাহর কাছে এর জন্য শুকরিয়া জানাচ্ছি। ঘটনার পর পরই আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তার পক্ষ থেকে উদ্বেগ জানিয়েছেন।

রিজভী বলেন, দলের পক্ষ থেকে সন্ত্রাসী হামলায় নিহতদেরও মাগফেরাত কামনা করছি। আল্লাহর কাছে শুকরিয়া জানাচ্ছি তিনি আমাদের খেলোয়াড়দের বাঁচিয়ে দিয়েছেন।

উল্লেখ্য, হ্যাগলি ওভাল মাঠের খুব কাছে একটি মসজিদে অনুশীলন শেষে বাংলাদেশ ক্রিকেট টিমের সদস্যরা জুমার নামাজ আদায়ে যান। মসজিদে প্রবেশের মুহূর্তে স্থানীয় একজন তাদের মসজিদে ঢুকতে নিষেধ করেন। বলেন, এখানে সন্ত্রাসী হামলা হয়েছে। আতঙ্কিত খেলোয়াড়েরা তখন দৌঁড়ে হ্যাগলি ওভালে ফেরত আসেন। দুই মসজিদসহ কয়েকটি স্থানে বর্বরোচিত সন্ত্রাসী হামলায় কমপক্ষে ৪০ জন নিহত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, মার্চ ১৫, ২০১৯
এমএইচ/আরআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বিএনপি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14