ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news

সোনাইমুড়ীতে যুবদল নেতাকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৪ ৪:৫৪:৫২ পিএম
সোনাইমুড়ী উপজেলা

সোনাইমুড়ী উপজেলা

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার আমিশাপাড়া ইউনিয়নে আমজাদ হোসেন (৩৮) নামে যুবদলের এক নেতাকে পিটিয়ে ও গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (১৪ মার্চ) দুপুর ২টার দিকে ইউনিয়নের ধন্যপুর গ্রামের একটি খালপাড় থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত আমজাদ ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড কেশবপুর গ্রামের নূরুল ইসলামের ছেলে। তিনি ওই ওয়ার্ড যুবদলের সভাপতি ছিলেন।

স্থানীয়রা জানার, গত একাদশ জাতীয় নির্বাচনের দু’দিন আগে আমজাদের বাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনার পর তিনি ঢাকায় চলে যান। মঙ্গলবার (১২ মার্চ) ঢাকা থেকে বাড়িতে আসে আমজাদ। বৃহস্পতিবার দুপুরে বাড়ির পাশের একটি চা দোকানে বসা অবস্থায় মোটরসাইকেল ও সিএনজিচালিত অটোরিকশায় করে কয়েকজন অস্ত্রধারী তাকে তুলে নিয়ে যায়। 

পরে অস্ত্রধারী সন্ত্রাসীরা পার্শ্ববর্তী ধন্যপুর গ্রামের একটি খাল পাড়ে নিয়ে আমাজাদকে পিটিয়ে ও গুলি করে পেলে যায়।
 
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সামাদ বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ব্যক্তিগত শত্রুতার জের ধরে আমজাদ খুন হয়েছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-03-14 16:54:52