ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

সিলেট সদরের ‘অবহেলার’ বদনাম ঘুচিয়েছি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৮ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
সিলেট সদরের ‘অবহেলার’ বদনাম ঘুচিয়েছি মতবিনিময়কালে বক্তব্য রাখছেন চেয়ারম্যান প্রার্থী আশফাক আহমদ। ছবি: বাংলানিউজ

সিলেট: গত ১০ বছরে সিলেট সদর উপজেলাকে ‘অবহেলার’ বদনাম ঘুচিয়েছেন বলে দাবি করেছেন উপজেলা পরিষদ নির্বাচনের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী আশফাক আহমদ।

তিনি বলেছেন, বর্তমান সকারের উন্নয়নের মহাযাত্রায় সিলেট সদর উপজেলার মানুষও সম্পৃক্ত। আবারও বিজয়ী হলে অসমাপ্ত কাজ তিনি সম্পন্ন করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন আশফাক আহমদ।

বুধবার (১৩ মার্চ) নগরের একটি হোটেলে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।  

আশফাক আহমদ বলেন, ১৯৯০ সালে প্রথম উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করি। পরে ২০০৯ সালে ও ২০১৪ সালে পরপর দুইবার নির্বাচিত হই। গত ১০ বছরে উপজেলার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট, হাসপাতাল, তিনটি ফায়ারস্টেশন, বিদ্যুতায়নসহ বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন করেছি। আগে যে গ্রামে গাড়ি যেতো না, এখন সেই গ্রামে গাড়ি চলে।

তিনি বলেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত উন্নয়নকাজে সহযোগিতা করেছেন। এবারও তার ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন সিলেটের উন্নয়নে সহযোগিতা করবেন।

এক প্রশ্নের জবাবে আশফাক আহমদ বলেন, দলের বিদ্রোহী প্রার্থীর কারণে তার ফলাফলে কোনো প্রভাব পড়বে না। কেন না, তিনি অন্যদের ইন্ধনে প্রার্থী হয়েছেন।  

খেলার মাঠে মেলার অভিযোগ প্রসঙ্গে আশফাক আহমদ বলেন, সিলেট সদর উপজেলার খেলার মাঠে মেলা করার অনুমতি মন্ত্রণালয় দিয়ে থাকে। খেলার মাঠে খেলাধুলা অব্যাহত রাখার প্রতিশ্রুতি দেন তিনি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, সিলেট স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।