ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

কারাগার থেকে খালেদাকে বিএসএমএমইউতে নেয়ার প্রস্তুতি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫১ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
কারাগার থেকে খালেদাকে বিএসএমএমইউতে নেয়ার প্রস্তুতি

ঢাকা: কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে নেওয়া হচ্ছে বলে জানা গেছে। সেজন্য হাসপাতালেও প্রস্তুতি চলছে।

রোববার (১০ মার্চ) সকালে বিএসএমএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন বাংলানিউজকে বলেন, কারা কর্তৃপক্ষ আমাদের জানিয়েছে- বিএনপি প্রধানকে হাসপাতালে আনা হচ্ছে। তাকে বিএসএমএমইউর কেবিন ব্লকে রাখা হতে পারে।

হাসপাতালের একটি সূত্র জানায়, খালেদা জিয়াকে রাখার জন্য হাসপাতালের ২১ ও ২২ নম্বর কেবিন ঠিক করা হয়েছে। তবে রাখা হতে পারে ২১ নম্বর কেবিনে।

এদিকে নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে খালেদাকে বিএসএমএমইউ হাসপাতালে নেওয়ার খবরে আশপাশের এলাকায় পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) লালবাগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) ইব্রাহিম খান বাংলানিউজকে জানান, নিরাপত্তার জন্য কারাগারসহ আশে-পাশে পুলিশ মোতায়েন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪৯ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
এজেডএস/আরআইএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।