ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আওয়ামী লীগ

সানগ্লাস পরা দেখে মনে হয় না খালেদা অসুস্থ: হাছান মাহমুদ

পলিটিক্যাল ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৩ ঘণ্টা, মার্চ ১০, ২০১৯
সানগ্লাস পরা দেখে মনে হয় না খালেদা অসুস্থ: হাছান মাহমুদ অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, ছবি: শাকিল আহমেদ

ঢাকা: তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার প্রতি শ্রদ্ধা ও সম্মান রেখে বলছি, আদালত প্রাঙ্গণে যখন তাকে আনা হয়, তখন তার সানগ্লাস পরা দেখলে কারও মনে হয় না তিনি অসুস্থ। যদিও রিজভী সাহেবরা তাকে প্রতিদিনই অসুস্থ বলে দাবি করেন।

শনিবার (০৯ ফেব্রুয়ারি) জাতীয় প্রেস ক্লাবে ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি জাকির হোসেন ইমনের সভাপতিত্বে আয়োজিত কাউন্সিল অভিষেক অনুষ্ঠানে সমসাময়িক রাজনীতি প্রসঙ্গে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এ মন্তব্য করেন।

ড. হাছান বলেন, আর্থ্রাইটিস তার নতুন রোগ না, এ রোগ নিয়েই তিনি রাজনীতি করেছেন, দু’বার প্রধানমন্ত্রিত্ব করেছেন।

এছাড়া তিনি কারাগারে এখন যে সুযোগ-সুবিধা পাচ্ছেন, তা উপমহাদেশে নজিরবিহীন।

তিনি বলেন, ‘বিএনপি নির্বাচন থেকে পালানোর পথ খুঁজছে। তাদের সব সময় উদ্দেশ্য থাকে কীভাবে নির্বাচন কমিশনকে বিতর্কিত করা যায়। এই কথা বলে তারা নির্বাচন থেকে পালানোর পথ খুঁজে। যেভাবে তারা নির্বাচন থেকে পালাচ্ছে, তাতে তারা জনবিচ্ছিন্ন হয়ে যাচ্ছে। আমি বিএনপিকে অনুরোধ জানাবো, আপনারা নির্বাচন ভীতি দূর করে তা থেকে পালানোর যে নীতি অনুসরণ করছেন, সেই নীতি থেকে সরে আসুন।

ভোটে ইভিএম ব্যবহারের বিষয়ে মন্ত্রী বলেন, এর আগেও আপনারা দেখেছেন, বিভিন্ন নির্বাচনে ইভিএম ব্যবহার হয়েছে। সেখানখার ফলাফল আমরা পেয়েছি এবং সেসব কেন্দ্রের ভোটের ফলাফল নিয়ে কারও কোনো আপত্তি ছিল না।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, মার্চ ০৯, ২০১৯
টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।